Wednesday , October 23 2019
Home / জেলার খবর / ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫
ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫
ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫

ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫

নিজস্ব প্রতিনিধিঃ

ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার দৃপুর ২ টার সময় নাচোল নেজামপুর বাস স্ট্যান্ড হতে ১হাজার ৬৩০ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। সাথে ৪টি মোবাইল, সীমকার্ড ৭টি ও মেমোরি কার্ড ৪টি জব্দ করা হয়েছে বলে জানায় র‌্যাব-৫।

গ্রেফতারকৃতরা হলেন=নাচোল থানাধীন নেজামপুর গ্রামের আব্দুল কাইউমের ছেলে মোঃ চাঁন বাবু (১৯), হাটবাকইল গ্রামের মৃত রবীন্দ্রনাথ বর্মনের ছেলে শ্যামল বর্মন (৩০) ও দৌগাছি জংলাপাড়া গ্রামের বজলূর রহমানের ছেলে মোঃ মাহফুজুর রহমান (২০)।

র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, চলমান মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন এর নেতৃত্বে একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন নিজামপুর হতে আমনুরা গামী পাকা রাস্তার পশ্চিমে পার্শ্বে জনৈক মোঃ জনি এর খাবার হোটেলের মধ্যে তিন ব্যক্তি অবৈধভাবে মাদকদ্রব্য বিক্রয় করছে। উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীদের হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুপুর আনুমানিক ২ ঘটিকায় সুকৌশলে অভিযান পরিচালনা করে ১ হাজার ৬৩০ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
তাদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় সোপর্দ
করা হয়েছে।

About Tutul Rabiul

Check Also

গোমস্তাপুরে শীর্ষ ডাকাত মামুন আটক

গোমস্তাপুরে শীর্ষ ডাকাত মামুন আটক

সংবাদটি পড়া হয়েছে : 154 গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মামুন নামে এক শীর্ষ ডাকাতকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!