Home / জেলার খবর / ১৭ জুলাই চাঁপাইনবাবগঞ্জে “বনলতা” র শুভ উদ্বোধন

১৭ জুলাই চাঁপাইনবাবগঞ্জে “বনলতা” র শুভ উদ্বোধন

সংরক্ষিত মহিলা আসনের এমপি ফেরদৌসী ইসলাম জেসির ঐকান্তিক প্রচেষ্টায়         চাঁপাইনবাবগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবি চাঁপাই-ঢাকা আন্তনগর ট্রেন বনলতা শীঘ্রই উদ্বোধন হবে।    আগামী ১৭-জুলাই চাঁপাইনবাবগঞ্জ- ঢাকা আন্ত:নগর বনলতা এক্সপ্রেস শুভ উদ্বোধন হবে বলে জানিয়েছেন ফেরদৌসী ইসলাম জেসী এমপি মহোদয়। ১৭ জুলাই হতেই বনলতা’য় চাঁপাই হতে ঢাকা যেতে পারবেন বলে জানান তিনি।

তিনি বলেন, যে দেশ যত উন্নত, সে দেশের রেলপথও তত উন্নত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের অগ্রযাত্রা ধাবিত হচ্ছে।ফেরদৌসী ইসলাম জেসী এমপি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ জেলার জনগণের দীর্ঘদিনের দাবি অবশেষে পুরন হতে যাচ্ছে।

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী এমপির অক্লান্ত পরিশ্রম ও কষ্টের ফলে চাঁপাইনবাবগঞ্জের সকল জনগনের দাবী চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা পর্যন্ত সরাসরি আগামী ১৭-জুলাই আন্ত:নগর বনলতা এক্সপ্রেস ট্রেন চালু হতে যাচ্ছে।

আর এতে করে চাঁপাইনবাবগঞ্জ জেলা আবারও এক ধাপ এগিয়ে যাবে বলে জানালেন জেেসি এম পি।

তিনি বলেন আন্ত:নগর বনলতা এক্সপ্রেস ট্রেন চালুর উদ্দেশ্য বলেন চাঁপাইনবাবগঞ্জ বাসি একটি ৯২ টি আসনের এসি বগিসহ আরও দু’টি বগি মোট ২৭৬টি আসন বরাদ্দ পেয়েছে এবং বরাদ্দকৃত এই আসন গুলোতে চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসি চাঁপাইনবাবগঞ্জ হইতে ঢাকা যাতায়াত করতে পাারবেন বলে নিশ্চিত করেছেন।

About Tutul Rabiul

Check Also

গোমস্তাপুরে ফারইস্ট লাইফের মৃত্যু দাবীর চেক হস্তান্তর

সংবাদটি পড়া হয়েছে : 58 এমরান আলী বাবু, স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ফারইস্ট ইসলামী লাইফ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!