Saturday , October 19 2019
Home / জেলার খবর / জেলা পরিষদ সদস্য মামুনের দাফন সম্পন্ন

জেলা পরিষদ সদস্য মামুনের দাফন সম্পন্ন

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য, সন্তোষপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বাঙ্গাবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি মামুন অর রশিদ এর দাফন সম্পন্ন করা হয়েছে। শনিবার সকাল ১০টায় বাঙ্গাবাড়ি শীশাটোলা ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে শীশাটোলা কবর স্থানে তাকে কবর দেয়া হয়।

জানাজা পূর্ব স্মৃতিচারণ সভায় বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান ও গোলাম মোস্তফা বিশ্বাস, নিহতের ভাই বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সহকারী সচিব মাকসুদ হোসেন, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, কবির খান, মামুনুর রশিদ ও পিয়ার জাহান, উপজেলা যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম টাইগার, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের সভাপতি মাসহারুল হক জিকেন, আলিনগর বাঙ্গাবাড়ী শিক্ষক সমিতির সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, সন্তোষপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম প্রমুখ।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে ও মেয়ে,আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। উল্লেখ্য গত শুক্রবার শিবগঞ্জ উপজেলার রানিহাটি নামক স্থানে সিএনজি ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মামুনুর রশিদ নিহত হয়।

About Tutul Rabiul

Check Also

শিবগঞ্জ প্রেসক্লাবের নবনির্মিত কার্যালয় উদ্বোধন

শিবগঞ্জ প্রেসক্লাবের নবনির্মিত কার্যালয় উদ্বোধন

সংবাদটি পড়া হয়েছে : 23 শিবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ প্রেসক্লাবের নবনির্মিত কার্যালয় উদ্বোধন করা হয়েছে।১৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!