Thursday , August 22 2019
Home / জেলার খবর /   স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে স্বাচিপের আলোচনাসভা ও দোয়া মাহফিল
  স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে স্বাচিপের আলোচনাসভা ও দোয়া মাহফিল
  স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে স্বাচিপের আলোচনাসভা ও দোয়া মাহফিল

  স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে স্বাচিপের আলোচনাসভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।১৭মে শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর আয়োজনে এ সভা ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়।

স্বাচিপ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন স্বাচিপের জেলা সভাপতি ডা. মো. গোলাম রাব্বানী।

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ স্বাচিপের অন্যান্য জেলা সদস্যবৃন্দ।

আলোচনা সভা ও দোয়া মাহফিলের সভাপতি ডা. গোলাম রাব্বানী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যাকান্ডের পর প্রায় ছয় বছর নির্বাসিত জীবন কাটিয়ে ১৯৮১ সালের এই দিনে দেশে ফেরেন বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা দেশরত্ন শেখ হাসিনা। সেদিন বিকেল সাড়ে চারটায় ইন্ডিয়ান এয়ারলাইন্সের একটি বোয়িং বিমানে তিনি ভারতের রাজধানী দিল্লী থেকে কলকাতা হয়ে তৎকালীন ঢাকা কুর্মিটোলা বিমানবন্দরে এসে পৌঁছান।

ডা. গোলাম রাব্বানী বলেন, শেখ হাসিনা দেশে ফিরে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন শুরু করেন। এরই ধারাবাহিকতায় ’৯০-এর গণআন্দোলনের মাধ্যমে স্বৈরাচারের পতন হয়, বিজয় হয় গণতন্ত্রের। ১৯৯৬ সালের ১২ জুন জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ বিপুল সংখ্যাগরিষ্ঠতায় জয়লাভ করে এবং শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন হয়।

তারই ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ টানা তৃতীয় বারের মত দেশ পরিচালনা করছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে দোয়ার মধ্যদিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

About Tutul Rabiul

Check Also

ডোমেন সিং পুকুর রক্ষার দাবিতে জনসভা অনুষ্ঠিত

সংবাদটি পড়া হয়েছে : 70 নিজস্ব প্রতিনিধিঃ আজাইপুর, আরামবাগ এলাকার প্রাণ ঐতিহাসিক ডোমেন সিং পুকুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!