Breaking News
Home / খেলা / ধোনির ভুল নিয়ে কথা বলা যায় না-কুলদিপ
ধোনির ভুল নিয়ে কথা বলা যায় না-কুলদিপ
ধোনির ভুল নিয়ে কথা বলা যায় না-কুলদিপ

ধোনির ভুল নিয়ে কথা বলা যায় না-কুলদিপ

স্পোর্টস ডেস্কঃ

ভারতীয় সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও সিদ্ধান্ত নেয়ার সময় ভুলে করে থাকেন। কিন্তু সেই ভুল সম্পর্কে তাঁকে কিছু বলা যায় না, মন্তব্য করেছেন ভারতের বাঁহাতি স্পিনার কুলদিপ যাদব।

ভারতীয় দলের দলের অন্যতম অভিজ্ঞ সদস্য ধোনি। পাশাপাশি দলের উইকেটরক্ষক তিনি, তাই বোলারদের সাথে বিভিন্ন পরামর্শ করতে হয় তাঁকে, বিশেষ করে স্পিনারদের সাথে। কিন্তু তাঁর দেয়া দিক নির্দেশনা সব সময় সঠিক হয় না। কিন্তু এ নিয়ে তাঁকে কিছু বলা যায় না, অভিযোগ ২৪ বছর বয়সী কুলদিপ।

‘ধোনি অনেকবারই ভুল করে থাকে কিন্তু আপনি এরপর তাঁকে সেটা বলতে পারবেন না। সে বেশি কথা বলে না। সে শুধু দুই ওভারের মাঝখানে কথা বলে যদি সে মনে করে কিছু জিনিস দেখিয়ে দেয়া প্রয়োজন।’

২০০৭ সালে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত টি-টুয়েন্টি বিশ্বকাপ ধোনির নেতৃত্বেই জিতেছিল। ঘরের মাঠে ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপ শিরোপাও ধোনির অধীনেই ঘরে তুলেছিল ভারত। ধোনিও যে ম্যাচের মাঝে সিদ্ধান্তে ভুল করে থাকেন, সেটা এবার জানালেন কুলদিপ।

আসন্ন বিশ্বকাপেও ভারতের ১৫ সদস্যের দলে রয়েছেন ধোনি। এটা তাঁর চতুর্থ বিশ্বকাপ। ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপের যাত্রা শুরু করবে ভারত।

About Tutul Rabiul

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!