Thursday , August 22 2019
Home / মতামত / প্র্রকাশিত সংবাদের প্রতিবাদ
প্র্রকাশিত সংবাদের প্রতিবাদ
প্র্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্র্রকাশিত সংবাদের প্রতিবাদ

আমি নিম্নস্বাক্ষরকারী প্রতিবাদ করছি, গত ৯ এপ্রিল অনলাইন পোর্টাল ”নতুন বার্তা” ও ১১ এপ্রিল ”পিডিনিউজ বিডি ডট কম” এ প্রকাশিত “চাঁপাইনবাবগঞ্জের পৌর এলাকায় নক্সা অনুমোদন ছাড়ায় গৃহ নির্মাণঃ প্রশাসন নিরব” শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে, তা সঠিক নয়। যা ভিত্তিহীন, মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত। অনলাইন পত্রিকা দু’টির প্রতিনিধিরা আমার কোন বক্তব্য না নিয়েই তাদের মনগড়া বক্তব্য প্রচার করেছে। যা সঠিক নয়।যে বা যারা সংবাদকর্মীদের তথ্য সরবরাহ করে সংবাদটি প্রকাশ করিয়েছে, তা উদ্দেশ্য প্রনোদিত।আমি পৌরসভার নিয়ম মেনেই আমার গৃহ নির্মাণ করছি। বরঞ্চ আমার প্রতিপক্ষই কোন জায়গা না ছেড়েয় তার গৃহ নির্মাণ সম্পন্ন করেছে, যা পৌরসভায় অভিযোগ দিয়েও কোন প্রতিকার মেলেনি।এছাড়া আমার প্ল্যান পাশ না হওয়ার পিছনে আমার প্রতিপক্ষ ও সাবেক মেয়র দায়ি বলে আমি মনে করি।

উল্লেখ্য, আদালত কর্তৃক এ্যাডভোকেট ও কমিশনার দ্বারা আমার অংশের সম্পত্তি ছাহম বন্টন করে আমার দখলীয় অংশ বুঝিয়া দেন, যার উপর আমি ভবন নির্মাণ করি।

বর্তমানে নবাবগঞ্জ সদর সহকারী সিনিয়র জজ আদালতে মামলা নং-১৮৯/১৫ চলমান রয়েছে।

আমার বিরুদ্ধে মামলা করে কয়েকটি মামলায় আমার প্রতিপক্ষ হেরে যাবার কারণে সে সাংবাদিক দিয়ে এবং বিভিন্ন উপায়ে হয়রানি করে আসছে।

আমি অনলাইন নিউজ পোর্টাল দুটিতে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং সাংবাদিক বন্ধুদের সত্য তথ্য সংগ্রহ পুর্বক সংবাদ প্রকাশ করার অনুরোধ জানাচ্ছি।

নিবেদক

স্বাক্ষর-মোঃ আমিনুল ইসলাম

কালিতলা ২য় গলি, ২নং ওয়ার্ড,

নবাবগঞ্জ পৌরসভা,

চাঁপাইনবাবগঞ্জ।

About Tutul Rabiul

Check Also

সম্পাদকীয়: সন্তানের স্বার্থে ধূমপান বর্জন করুন

সংবাদটি পড়া হয়েছে : 266 আকমাল হোসেন:ধূমপান নিঃসন্দেহে একটি বদঅভ্যাস। শিক্ষিত ও অশিক্ষিত উভয় মানুষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!