Breaking News
Home / জেলার খবর / নাচোলে বর্ষবরণে উপেক্ষিত গণমাধ্যমকর্মীরা
নাচোলে বর্ষবরণে উপেক্ষিত গণমাধ্যমকর্মীরা
নাচোলে বর্ষবরণে উপেক্ষিত গণমাধ্যমকর্মীরা

নাচোলে বর্ষবরণে উপেক্ষিত গণমাধ্যমকর্মীরা

নিজস্ব প্রতিবেদক, নাচোলঃ

চাঁপাইনবাবগঞ্জে’র নাচোল উপজেলায় বর্ষবরণ উপলক্ষ্যে উপজেলা পরিষদের অর্থ দিয়ে কেনা কর্মকর্তাদের পাঞ্জাবি, বঞ্চিত হয়েছেন অন্যান্য কর্মচারীরা। স্থানীয় গণমাধ্যম কর্মীদের আমন্ত্রণ না করায় তারা বর্জণ করেছেন বৈশাখী উৎসবের সভা।

১৪ এপ্রিল রবিবার সারাদেশের ন্যায় নাচোলেও বাংলা নববর্ষ ১৪২৬ পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণীল সাজে শোভাযাত্রা, র‌্যালি, লাঠি খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন।

এছাড়াও উপজেলা পরিষদের অর্থ দিয়ে কেনা পাঞ্জাবি দেওয়া হয়েছে ৩৭ জন কর্মকর্তা কর্মচারীকে। অন্যদিকে বঞ্চিত হয়েছে অন্যান্য অফিসের কর্মচারীবৃন্দ।

নাম  প্রকাশ না করার শর্তে উপজেলা প্রশাসনের একাধিক কর্মচারী ক্ষোভ প্রকাশ করে বলেন, নাচোল উপজেলা প্রশাসনের নির্বাহী অফিসার (UNO)’র এবং উপজেলা পরিষদের চেয়ারম্যানের দপ্তরের কর্মচারীদের শুধু মাত্র পাঞ্জাবি দেওয়া হয়েছে।

তারা আরও জানান, উপজেলা শিক্ষা অফিস, কৃষি অফিস, এলজিইডি অফিস, সমাজ সেবা অফিস, সমবায় অফিস, পরিসংখ্যান অফিস, পল্লী উন্নয়ন অফিস, জনস্বাস্থ্য অফিস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স , প্রানী সম্পদ অফিস, মৎস্য অফিস, নির্বাচন অফিস, হিসাব রক্ষণ অফিস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস, খাদ্য অফিসসহ বেশ কিছু অফিসের কর্মচারীদের ভাগ্যে জোটেনি বৈশার্খী পাঞ্জাবি।

তবে নাচোল পৌরসভার মেয়র আব্দুর রশিদ খান ঝালু জানান, পৌর স্টাফ’র জন্য ৬০টি এবং ১৪০টি উপজেলা পরিষদের কর্মকর্তা কর্মচারীকে উপহার হিসেবে ১টি করে গামছা প্রদান  করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সাথে  মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, উপজেলা পরিষদের কিছু টাকা দিয়ে অফিসারদের পাঞ্জাবি করা হয়েছে, বাকী টাকা অন্য ভাবে ম্যানেজ করা হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, শুধুমাত্র কর্মকর্তাদের জন্যই পাঞ্জাবি বরাদ্দ করা হয়েছে তবে সকল কাজে উপজেলা নির্বাহী অফিসার (UNO) এবং আমার অফিসের স্টাফরা বেশী কাজ করেন তাই তাদের জন্য এ পাঞ্জাবি বরাদ্দ দেয়া হয়েছে।

বর্ষবরণে স্থানীয় গণমাধ্যম কর্মীদের আমন্ত্রণ করা হয়নি এ প্রসঙ্গে তিনি বিষয়টি জানেননা বলে জানান।

About Tutul Rabiul

Check Also

৬নং রানিহাটী ইউনিয়নের অধিকাংশ এলাকায় খাবার পানির সংকট

৬নং রানিহাটী ইউনিয়নের অধিকাংশ এলাকায় খাবার পানির সংকট

সংবাদটি পড়া হয়েছে : 29 জারিফ হোসেনঃ চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলায় অবস্থিত ৬নং রানিহাটী ইউনিয়নের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!