Thursday , August 22 2019
Home / আন্তর্জাতিক / চলন্ত গাড়িতে নগ্ন ৩ তরুণী, অতঃপর…
চলন্ত গাড়িতে নগ্ন ৩ তরুণী, অতঃপর...
চলন্ত গাড়িতে নগ্ন ৩ তরুণী, অতঃপর...

চলন্ত গাড়িতে নগ্ন ৩ তরুণী, অতঃপর…

নবাববার্তা ডেস্কঃ

ঝড়ের বেগে গাড়ি চালাচ্ছেন এক তরুণী। তার সাথে গাড়িতে বসে আছেন আরও ২ তরুণী। তারা তিনজনই নগ্ন। আর পেছন থেকে তাদের গাড়ি আটকাতে ধাওয়া করছে পুলিশ। বাস্তবেই এমনটা ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।

আন্তর্জাতিক গণমাধ্যমের তথ্য মতে, রাস্তার পাশে গাড়ি দাঁড় করিয়ে রেখেছিলেন ওই ৩ তরুণী। ৩ জনেই পুরো নগ্ন হয়ে গাড়ির পাশে দাঁড়িয়ে ছিলেন। তরুণীদের এমন কাণ্ড কানে পৌঁছতেই পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। তরুণীদের এমন অবস্থার কথা জিজ্ঞাসা করতেই পুলিশকে তারা জানান, গোসলের পর ‘সানট্যান’ লোশন মেখে সানবাথ নিচ্ছেন! পুলিশ বাধা দিতে গেলে তাদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। তারপরই গাড়িতে চেপে ঝড়ের গতিতে সেখান থেকে বেরিয়ে যান তারা। পুলিশও তাদের ধাওয়া করতে শুরু করে। কিছুতেই ওই তরুণীদের বাগে আনা সম্ভব হচ্ছিল বলে জানান এক পুলিশ কর্মকর্তা।

এ ভাবে ঘণ্টাখানেক ‘র‌্যাট অ্যান্ড ক্যাট’ রেস চলতে থাকে পুলিশ-তরুণীদের মধ্যে। একটা সময় তরুণীদের গাড়ি ওভারটেক করে তাদের গতিরোধ করার চেষ্টা করে পুলিশ। পুলিশের এক কর্মকর্তার দাবি, বাধা দিতে গেলে তাদের এক কর্মীকে চাপা দিয়ে মারার চেষ্টাও করেন ওই তরুণীরা। অবশেষে তাদের বিরুদ্ধে পুলিশের উপর হামলা, গ্রেপ্তারে বাধা দেওয়া এবং অশ্লীলতার অভিযোগ এনে গ্রেপ্তার করে পুলিশ।

সুত্র-বাংলাদেশ জার্ণাল।

About Tutul Rabiul

Check Also

বাংলাদেশি ধরতে গিয়ে পানিতে ডুবে বিএসএফ সদস্যের মৃত্যু

সংবাদটি পড়া হয়েছে : 148 নবাববার্তা ডেস্কঃ পশ্চিমবঙ্গে মুর্শিদাবাদ জেলার কাছের সীমান্তে কয়েক জন বাংলাদেশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!