Wednesday , October 23 2019
Home / জেলার খবর / দুর্ণীতি ও মাদকের সাথে কোন আপোষ নয়-জেসি এমপি
দুর্ণীতি ও মাদকের সাথে কোন আপোষ নয়-জেসি এমপি
দুর্ণীতি ও মাদকের সাথে কোন আপোষ নয়-জেসি এমপি

দুর্ণীতি ও মাদকের সাথে কোন আপোষ নয়-জেসি এমপি

নিজস্ব প্রতিবেদকঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলা হবে দুর্ণীতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গী মুক্ত। জেলায় মাদকের ব্যাপারে কোন রাজনৈতিক পৃষ্ঠপোষকতা সহ্য করা হবেনা। মাদক আমাদের জাতির শত্রু, তাই জেলাকে মাদকমুক্ত করতে যা যা করণীয় তাই করা হবে বলে জানিয়েছেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি।

তিনি আরো জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলাকে সুন্দর করে সাজানোর জন্য জেলায় দুর্ণীতিমুক্ত ও দালালমুক্ত অফিস আদালত গড়ে তোলা হবে। নিজে দুর্ণীতি করবো না অন্য কাউকে দুর্ণীতি করতে দেবনা, দুর্ণীতিবাজদের সমাজ থেকে বয়কট করবো। জেলাকে জঙ্গি ও সন্ত্রাস মুক্ত করতে আইন শৃংঙ্খলা বাহিনীর লোকদের নিয়ে তা নির্মুলে কাজ করে যাব।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনী ইসতেহার বাস্তবায়নে চেষ্টা করবো।

জেলা প্রশাসনের আয়োজনে ২ মার্চ শনিবার বিকেল ৩ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন দপ্তরের প্রধানদের নিয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা  বলেন।

জেলা প্রশাসক এজেডএম নুরুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম পিপিএম, বিপিএম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, সদর উজেলা চেয়ারম্যান মোঃ মুখলেসুর রহমান, ফেরদৌসি ইসলাম জেসির ভাই মেসবাহুল সাকের জ্যোতি, সাবেক ছাত্রলীগ সভাপতি আব্দুল হাই, ১৫ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনসহ জেলার বিভিন্ন অফিসের কর্মকর্তাগণ।

প্রধান অতিথি ফেরদৌসি ইসলাম জেসি এমপি আরো বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু স্বপ্ন বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলা, তাঁর সে স্বপ্ন বর্তমান প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা পূরণ করতে অঙ্গিকারাবদ্ধ। আমরা শেখ হাসিনার অনুসারী হিসেবে তার দেখানো পথে দেশকে শক্তিশালী করতে কাজ করে যাবো।তিনি তার পিতা আআম মেসবাহুল হক বাচ্চু ডাক্তারের  অবহেলিত চাঁপাইনবাবগঞ্জ জেলার উন্নয়নে নিরলস কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।জেলার মানুষের ভাগ্যোন্নয়নে তার বাবা যেমন কাজ করে গেছেন তিনিও  তেমনি কাজ করবেন।

তিনি তারঁ ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরে বলেন, জেলা সদরের প্রাণকেন্দ্রে একটি সুন্দর পাইকারী বাজার, জেলার অসহায় প্রতিবন্ধীদের জন্য বিদ্যালয় স্থাপন, শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়ার উন্নয়ন, দেওয়াল পত্রিকা, চাঁপাইনবাবগঞ্জ শহরে যানযট নিরসন,মহানন্দা নদীতে ড্রেসিং ও র‌্যাবার ড্রাম স্থাপণে সহায়তা করার কথা তিনি ব্যক্ত করেন।

সভার শুরুতে জেলা প্রশাসক এজেডএম নুরুল হক, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

এর আগে তিনি সকালে বালিয়াডাঙ্গাস্থ তাঁর প্রয়াত পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং কোরআনখানিতে অংশগ্রহণ করেন। পরে সকাল সাড়ে ১১ টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন।

About Tutul Rabiul

Check Also

গোমস্তাপুরে শীর্ষ ডাকাত মামুন আটক

গোমস্তাপুরে শীর্ষ ডাকাত মামুন আটক

সংবাদটি পড়া হয়েছে : 156 গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মামুন নামে এক শীর্ষ ডাকাতকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!