Thursday , September 19 2019
Breaking News
Home / জেলার খবর / চাঁপাইনবাবগঞ্জে ১০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস
চাঁপাইনবাবগঞ্জে ১০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস
চাঁপাইনবাবগঞ্জে ১০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

চাঁপাইনবাবগঞ্জে ১০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

স্টাফ রিপোর্টার :

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করেছে বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি।৫ মার্চ মঙ্গলবার সকালে ৫৩ বিজিবি ও ৫৯ বিজিবি বিভিন্ন সময়ে আটককৃত বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করে। সদর উপজেলার মহানন্দা ব্রীজ সংলগ্ন বারঘরিয়া দৃষ্টি নর্দন পার্কের মাঠে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

ধ্বংসকৃত মাদকের মধ্যে ২ হাজার ৫৩৯ বোতল এবং ১৩০ লিটার মদ, ৫৪ হাজার ২৩২ বোতল এবং ৭ লিটার ফেন্সিডিল, ১০৬ কেজি ৩০৬ গ্রাম এবং ১২৩ পুরিয়া হেরোইন, ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজা, ২৭ হাজার ৫০২ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩৬৯ পিচ নেশা জাতীয় ট্যাবলেট এবং ১ হাজার ৬৪৫ পিচ নেশা জাতীয় ইঞ্জেকশন পুড়িয়ে এবং রোলারের মাধ্যমে পিষ্ট করে ধ্বংস করা হয়।যার মুল্য ৯ কোটি ৯৪ লাখ ৭ হাজার ৫ টাকা।

মাদকদ্রব্য ধ্বংস উপলক্ষ্যে মাদকের ক্ষতিকারক দিক ও মাদকরোধে সকলের করণীয় সম্পর্কে মূল্যবান দিকনির্দেশনা মূলক বত্তব্য দেন, রাজশাহী সেক্টর, সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্ণেল মুশফিকুর রহমান মাসুম।তিনি বলেন, বিজিবি ব্যাটালিয়নের মাদকদ্রব্য চোরাচালান প্রতিরোধ অভিযান এবং সীমান্তে টহল কার্যক্রম জোরদার করায় মাদকদ্রব্য চোরাচালান হ্রাস পেয়েছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলেও জানায় বিজিবি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। আরো উপস্থিত ছিলেন, ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল এস এম সালাহ্ উদ্দিন পিপিজিএম, ৫৩ বিজিবি চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সারোয়ার পিএসসি, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের সহকারী পরিচালক আনিছুর রহমান, র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ পিপিএমসহ গণমাধ্যমকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

About Tutul Rabiul

Check Also

গোমস্তাপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সংবাদটি পড়া হয়েছে : 31 এমরান আলী বাবু: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের মহানন্দা নদীতে গোসল করতে নেমে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!