Breaking News
Home / জেলার খবর / চাঁপাইনবাবগঞ্জে সংরক্ষিত মহিলা এমপি জেসি’কে সংবর্ধনা 
চাঁপাইনবাবগঞ্জে সংরক্ষিত মহিলা এমপি জেসি'কে সংবর্ধনা 
চাঁপাইনবাবগঞ্জে সংরক্ষিত মহিলা এমপি জেসি'কে সংবর্ধনা 

চাঁপাইনবাবগঞ্জে সংরক্ষিত মহিলা এমপি জেসি’কে সংবর্ধনা 

নিজস্ব প্রতিবেদকঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংরক্ষিত মহিলা সংসদ সদস্য প্রয়াত আওয়ামী লীগ নেতা আআম মেসবাহুল হক বাচ্চু ডাক্তারের কন্যা ফেরদৌসী ইসলাম জেসি এমপিকে গণসংবর্ধনা দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ,  চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। ১ মার্চ শুক্রবার বিকেল ৪ টায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

বিকেল ৪ টার সময়  ফেরদৌসী ইসলাম জেসি এমপি বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।  মুক্তমঞ্চে জেসি এমপিকে ফুল দিয়ে বরণ করে নেন, জেলা আওয়ামীলীগ,  যুবলীগ, মহিলালীগ, ছাত্রলীগ, বণিক সমিতি, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদসহ স্বাধীনতার পক্ষের বিভিন্ন সংগঠন।
জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলকের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, দি চেম্বার অব কমার্স  চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি এরফান আলী, স্বাচিপ নেতা ডা. গোলাম রাব্বানী, সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতা মেসবাউল সাকের জ্যোতি,  সাবেক ছাত্রনেতা সামিউল হক লিটন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাই, জেলা কৃষকলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, সাবেক ছাত্রলীগ সভাপতি জিয়াউর রহমান তোতা, সাবেক যুবনেতা ও ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি আরিফুর রেজা ইমন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজান, সদর উপজেলা যুবলীগ সভাপতি আসাফুদ্দোলা, সাধারণ সম্পাদক লেলিন প্রামানিকসহ আওয়ামী লীগ,  যুবলীগ,  কৃষকলীগ, মহিলালীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীগণ।
সংবর্ধনাত্তোর বক্তব্যে ফেরদৌসী ইসলাম জেসি এমপি বলেন, তিনি জেলায় কোন মিথ্যা মামলা, পুলিশী হয়রানি,  সন্ত্রাস, চাঁদাবাজী, অন্যায় তদবির বন্ধে কার্যকরী ভুমিকা রাখবেন। তিনি বলেন, আমি নিজে কোন দুর্ণীতি করবোনা, কাউকে দূর্ণীতি করতেও দিবোনা। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা আর বঙ্গবন্ধু কন্যা মমাননীয় প্রধাণমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে জেসি এমপি বলেন, তার বাবা বাচ্চু ডাক্তারের চাপাইনবাবগঞ্জ জেলাকে নিয়ে যে স্বপ্ন ছিল তা বাস্তবায়নে ভুমিকা রাখবেন। তিনি জেলার তথা বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জেলাবাসীর সহযোগিতা কামনা করেন।
এর আগে দুপুরে ফেরদৌসী ইসলাম জেসি এমপির জেলায় আগমন উপলক্ষে আওয়ামীলীগের   নেতা-কর্মীরা মটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে তাঁকে  বরণ করে নেন

About Tutul Rabiul

Check Also

৬নং রানিহাটী ইউনিয়নের অধিকাংশ এলাকায় খাবার পানির সংকট

৬নং রানিহাটী ইউনিয়নের অধিকাংশ এলাকায় খাবার পানির সংকট

সংবাদটি পড়া হয়েছে : 29 জারিফ হোসেনঃ চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলায় অবস্থিত ৬নং রানিহাটী ইউনিয়নের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!