Wednesday , October 23 2019
Home / জেলার খবর / চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক
চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক
চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক :

র‌্যাব-৫, রাজশাহী এর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প’র মাদকবিরোধী অভিযানে এ বছরের সবচেয়ে বড় ফেন্সিডিলের চালানসহ ১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ট্রলিসহ বিপুল পরিমান ফেন্সিডিল আটক করে  র‌্যাব-৫ ।

গ্রেপ্তারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের রসুনচক গ্রামের মৃত রজবুল আলীর ছেলে মো. মসিদুল হক (৩৪)।

উপ-পরিচালক র‌্যাব-৫, রাজশাহীর প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত ৩ টার দিকে গোমস্তাপুর নিমতলা কাঁঠাল মাদ্রাসা মোড় এলাকার রাস্তায় একটি ট্রলিকে থামার সংকেত দেয় র‌্যাব। ট্রলি চালক না থামিয়ে সজোরে র‌্যাবের গাড়িতে ধাক্কা মারে। এতে গাড়ির দরজা দুমড়ে মুচড়ে যায়। সেখানেই আটক করা হয় ট্রলি চালককে।

তাঁর স্বীকারোক্তি অনুযায়ী ট্রলিতে থাকা ক্যারটের নিচে প্লাস্টিকের বস্তায় রক্ষিত ৭ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় নগদ ৩০০ টাকা ও একটি মোবাইল ফোনও উদ্ধার করা হয়।

উল্লেখ্য, ধৃত মাদক ব্যবসায়ী মসিদুলকে গত ২১ জানুয়ারি রাজশাহীর গোদাগাড়ী থানাধীন ডাইনপাড়া ধানেরহাট এলাকা থেকে ১৫০০ বোতল ফেন্সিডিল ভর্তি নসিমনসহ হাতেনাতে গ্রেপ্তার করে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব। রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলাটি চলমান রয়েছে। যার মামলা নং-৩৬।

উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত এবং ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য অবৈধভাবে চোরাইপথে সংগ্রহ করে ট্রাকে করে দেশের বিভিন্ন স্থানে পাচার করে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে।

র‌্যাব আরও জানান, চলমান মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

About Tutul Rabiul

Check Also

গোমস্তাপুরে শীর্ষ ডাকাত মামুন আটক

গোমস্তাপুরে শীর্ষ ডাকাত মামুন আটক

সংবাদটি পড়া হয়েছে : 156 গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মামুন নামে এক শীর্ষ ডাকাতকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!