Breaking News
Home / জেলার খবর / চাঁপাইনবাবগঞ্জের দিয়াড় হবে শহর-জেসি এমপি
চাঁপাইনবাবগঞ্জের দিয়াড় হবে শহর-জেসি এমপি
চাঁপাইনবাবগঞ্জের দিয়াড় হবে শহর-জেসি এমপি

চাঁপাইনবাবগঞ্জের দিয়াড় হবে শহর-জেসি এমপি

নিজস্ব প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দিয়ার অঞ্চলকে শহরে পরিণত করব।মাননীয় প্রধানমন্ত্রীর নির্বাচনী ইশতিহার গ্রাম হবে শহর তা বাস্তবে রুপ নিবে জেলার দিয়াড় অঞ্চলের উন্নয়নের মাধ্যমে।

দেশের উন্নয়নের জন্য সকলকে এক সাথে কাজ করতে হবে। তিনি আরো বলেন, গ্রাম বলে পিছিয়ে থাকবে এখানকার মানুষ সেটা আর হবে না। ডিজিটাল বাংলাদেশের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে লক্ষ নিয়েই দিকনির্দেশনা দিয়েছেন। আমিও আপনাদের পাশে থেকে যা করণীয় তাই করব।

১৪ মার্চ বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৩ নং নারায়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে জেসি এমপি তাঁর বক্তব্যে আরও বলেন, ইউনিয়নের সকলে এক সাথে মাদকের বিরুদ্ধে কাজ করতে হবে। চর অঞ্চল দিয়াড় বাসীর পাশে থেকে উন্নয়ন কর্ম চালিয়ে যাব। দিয়াড় অঞ্চল আর দিয়াড় থাকবে না। পরে জেসি এমপি আগত সব বাচ্চাদের সাথে কথা বলেন এবং অভিভাবকদের বাল্যবিবাহ সম্পর্কে সচেতন হবার আহবান জানান।

১৩ নং নারায়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাসদিদ কুল আলম টুটুল এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, যুবলীগ নেতা মেসবাহুল সাকের জ্যোতি, সাবেক ছাত্রলীগ জেলা সভাপতি ও বর্তমান জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাই, পৌর ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি জিয়াউর রহমান তোতা, সাবেক ছাত্রলীগ নেতা দানেশ আলী, নারায়নপুর ইউপি চেয়ারম্যান কামাল হুদা, বিশিষ্ট ব্যবসায়ী সাামিউল হক লিটন, ছাত্রলীগ নেতা কৌশিক আহমেদসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ। সভা সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. ইসমাইল হোসেন মাষ্টার।

সংবর্ধনা সভায় আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীর পাশাপাশি এলাকার কয়েক হাজার নারী পুরুষ উপস্থিত ছিল।

About Tutul Rabiul

Check Also

চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমান আদালতে ৩ মাদকসেবীকে কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমান আদালতে ৩ মাদকসেবীকে কারাদন্ড

সংবাদটি পড়া হয়েছে : 72 নিজস্ব প্রতিনিধি : শনিবার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় সকালে এবং সদর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!