Breaking News
Home / শিক্ষা / ৬ কোচিং সেন্টার সিলগালা করে দিলেন ইউএনও
৬ কোচিং সেন্টার সিলগালা করে দিলেন ইউএনও
৬ কোচিং সেন্টার সিলগালা করে দিলেন ইউএনও

৬ কোচিং সেন্টার সিলগালা করে দিলেন ইউএনও

নবাববার্তা ডেস্কঃ

গোপালগঞ্জের কাশিয়ানীতে ভ্রাম্যমাণ আদালত মঙ্গলবার ৬টি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছেন। এ সময় কোটিং সেন্টার থেকে অন্তত ১শ’ জোড়া বেঞ্চ জব্দ করে উপজেলা কমপ্লেক্সে এনে পুড়িয়ে দেওয়া হয়।

এ ছাড়াও কোচিং সেন্টারের মালিক কাশিয়ানী উপজেলার মাজড়া এমইউ সিনিয়র মাদ্রাসার শিক্ষক রানা হাসানকে ৫ হাজার টাকা জরিমানা করেন আদালত।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এএসএম মাঈনুদ্দিন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

নির্বাহী কর্মকর্তা এএসএম মাঈনুদ্দিন জানান, কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মশিউর রহমান, মোরাদ হোসেন, মাজড়া এমইউ সিনিয়র মাদ্রাসার শিক্ষক জহিরুল ইসলাম ও রানা হাসান দীর্ঘদিন ধরে উপজেলা সদরে কোচিং ব্যবসা করে আসছিলেন। বারবার তাদের নিষেধ করার পরও তারা কোচিং বন্ধ করেননি। মঙ্গলবার কোচিং সেন্টারগুলোতে অভিযান চালিয়ে সিলগালা করে দেয়া হয়।

তিনি আরও জানান, এছাড়াও একই দিন কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নে অভিযান চালিয়ে ২টি কোচিং সেন্টার সিলগালা করে দেয়া হয়। এসব কোচিং সেন্টার থেকে ১শ’ জোড়া বেঞ্চ জব্দ করে পুড়িয়ে ধ্বংস করা হয়। অন্যদিকে কোচিং সেন্টারের মালিক রান হাসানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

About Tutul Rabiul

Check Also

প্রাথমিক স্কুল শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে অধিদপ্তর

প্রাথমিক স্কুল শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে অধিদপ্তর

সংবাদটি পড়া হয়েছে : 152 নবাববার্তা ডেস্ক প্রাথমিক স্কুলে শিক্ষার্থী ভর্তির হার বাড়ছে না। দেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!