Wednesday , August 21 2019
Home / জেলার খবর /  ৪র্থ বর্ষে গৌড় বাংলা
 ৪র্থ বর্ষে গৌড় বাংলা
 ৪র্থ বর্ষে গৌড় বাংলা

 ৪র্থ বর্ষে গৌড় বাংলা

নবাববার্তা ডেক্সঃ
কালের পরিক্রমায় আরও একটি বছর পেরিয়ে গেল, জেলার জনপ্রিয় দৈনিক গৌড় বাংলা তিনটি বছর পার করে পা রাখলো চতুর্থ বছরে।গত চার বছর চাঁপাইনবাবগঞ্জের সব ক্ষেত্রের সমস্যা সম্ভাবনার প্রতিটি খবর তুলে ধরার চেষ্টা করেছে গৌড় বাংলা। সাধারণ জনগণের পাশে থাকার চেষ্টা করেছে, তাদের আশা-নিরাশার কথা বলে চলেছে দৈনিক গৌড় বাংলা। এই এলাকার মানুষের সাফল্যের কথা তুলে ধরেছে সমান ভাবে।

জেলার আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রান্তিক জনগোষ্ঠীর কথা তুলে ধরছে। সমস্যা, সম্ভাবনা, ইতিহাস, বিনোদন, সাহিত্য সকল ক্ষেত্রে
বিচরণ করে চলেছে শুরু থেকেই।  সর্বদা নবীনদের তুলে এনে হাতে কলমে প্রশিক্ষণ দিয়ে যোগ্য নিজস্ব সংবাদ কর্মী তৈরির ক্ষেত্রে অবদান রেখে চলেছে।

জীবনের কথা সময়ের সঙ্গী এ স্লোগান মানেই হচ্ছে জীবনের কথা তুলে ধরছে,সময়ের সাথে তাল মিলিয়ে পথ চলার চেষ্টা করছে। আধুনিকতার ছোঁয়া সারা বিশ্বের ন্যায় আমাদের বাংলাদেশেও লেগেছে। সে দিক বিবেচনা করেও গৌড় বাংলা কাজ করছে। সর্বদা নতুনকে সুযোগ করে দিতে চায় পত্রিকাটি। কারণ ভবিশ্যতে সে সব নতুনেরাই দক্ষ হয়ে উঠবে।

এ সমস্ত কিছুই করেছে এ অঞ্চলের ইতিহাস, ঐতিহ্য ও এই এলাকার মানুষের কৃষ্টি, সভ্যতা ও সংস্কৃতি লালন করে। সব ক্ষেত্রে শতভাগ সফল না হলেও
চেষ্টার কোন কমতি ছিলো না। চাঁপাইনবাবগঞ্জের সব শ্রেণির মানুষ পাশে ছিলেন বলেই  গত ৪টি বছর নানান প্রতিকুলতার পরও সামনে এগিয়ে চলেছে পত্রিকাটি।

গৌড় বাংলা চাঁপাইনবাবগঞ্জের দাবি-দাওয়া, সমস্যা-সম্ভাবনা, সাফল্য যেমন বিগত দিন গুলোতে তুলে ধরেছে আগামীতেও ঠিক সেভাবে জনগণের পাশে থেকে প্রতিদিন তুলে ধরবে। গৌড় বাংলা আশা করে আগামিতেও পাঠক, শভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা এবং পত্রিকা এজেন্ট ও পত্রিকা বিতরণ কারিরা গৌড় বাংলার সাথে থাকবেন।সবার সাথে থেকে মুক্তমন ও সুচিন্তার মাঝে গৌড় বাংলাকে এগোতে হবে। ইতোমধ্যে গৌড় বাংলা যে পাঠক প্রিয়তা পেয়েছে তা সামনের দিনগুলোতে আরো বাড়বে, এগিয়ে যাবে চাঁপাইনবাবগঞ্জবাসীর কথা সবার মাঝে তুলে ধরে।

সুন্দর স্বর্ণালি দিনের প্রত্যাশায় শুরু হলো দৈনিক গৌড় বাংলার চতুর্থ বর্ষের পথচলা। দৈনিক গৌড় বাংলার সম্পাদক ও প্রকাশক হাসিব হোসেন, ব্যবস্থাপনা সম্পাদক আজিজুর রহমান শিশির, হেড আইটি অফিসার আল-আমিন (মহিবুল মহি), সহযোগী আইটি অফিসার শাহরিয়ার শিমুল, হিসাব রক্ষক সফিকুল ইসলাম সফিক, কেয়ারটেকার কোরাইশি, আলমগীর, হকার মান্নান, অটোচালক শিশিরসহ দৈনিক গৌড় বাংলা পরিবারের সকলকে নবাববার্তা পরিবারের পক্ষ থেকে জানা্ই আন্তরিক অভিনন্দন।

About Tutul Rabiul

Check Also

ডোমেন সিং পুকুর রক্ষার দাবিতে জনসভা অনুষ্ঠিত

সংবাদটি পড়া হয়েছে : 69 নিজস্ব প্রতিনিধিঃ আজাইপুর, আরামবাগ এলাকার প্রাণ ঐতিহাসিক ডোমেন সিং পুকুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!