Breaking News
Home / জেলার খবর / সড়ক দূর্ঘটনায় সুজন সভাপতি অ্যাডভোকেট শাহজামাল নিহত
সড়ক দূর্ঘটনায় সুজন সভাপতি অ্যাডভোকেট শাহজামাল নিহত
সড়ক দূর্ঘটনায় সুজন সভাপতি অ্যাডভোকেট শাহজামাল নিহত

সড়ক দূর্ঘটনায় সুজন সভাপতি অ্যাডভোকেট শাহজামাল নিহত

টুটুল রবিউলঃ

ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীর হাতিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় সুজনের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শাহজামাল ও তাকে বহনকারী মাইক্রোবাসের চালক নিহত হয়েছেন। শুক্রবার রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

অ্যাডভোকেট সৈয়দ শাহজামাল, চাঁপাইনবাবগঞ্জ জেলা সুজনের সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশন এর জেলা সাধারণ সম্পাদক, রসকস গম্ভীরা দলের নানা, সিএনএন বাংলা টিভি ও দৈনিক নবচেতনা পত্রিকার জেলা প্রতিনিধি, মডেল প্রেসক্লাবের কার্যনির্বাহি সদস্য, সদর উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও জেলা জজ আদালতের আইনজীবি হিসেবে কর্মরত ছিলেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন জানান,  চাঁপাইনবাবগঞ্জ থেকে মাইক্রোবাসটি ঢাকার দিকে যাচ্ছিল। ভোররাত ৩টার দিকে মহাসড়কের কালিহাতী উপজেলার হাতিয়া নামক এলাকায় পৌঁছলে মাইক্রোবাসের সাথে একটি বাহনের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সুজনের চাপাইনবাবগঞ্জ জেলা সভাপতি ও মানবাধিকার কর্মী অ্যাডভোকেট সৈয়দ শাহজামাল ও মাইক্রোবাসটির চালক মোশারফ হোসেন মুশা নিহত হন।

এ ঘটনায় সাংবাদিক রাজা বাবুসহ আহত হয় আরো অন্তত ৫ জন। তারা সবাই মাইক্রোবাসের যাত্রী। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

মৃত্যুকালে তিনি এক স্ত্রী, ২ কন্যা ও ১ ছেলেসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে এ্যাড. সৈয়দ শাহজামালের অকাল  মৃত্যুতে জেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুতে সুজন জেলা শাখার সাধারন সম্পাদক মনোয়ার হোসেন জুয়েল,  জেলা আইনজীবী সমিতির সভাপতি মোসাদ্দেক হোসেন কাজল, সাধারন সম্পাদক আকরামুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম, জেলা স্বাধীন প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ চৌধুরী, মডেল প্রেসক্লাবের সভাপতি আখতারুজ্জামান,  সাধারন সম্পাদক জারিফ হোসেন, স্বাধীন সাহিত্য পরিষদসহ  অনেকে শোক জানিয়েছেন।

About Tutul Rabiul

Check Also

৬নং রানিহাটী ইউনিয়নের অধিকাংশ এলাকায় খাবার পানির সংকট

৬নং রানিহাটী ইউনিয়নের অধিকাংশ এলাকায় খাবার পানির সংকট

সংবাদটি পড়া হয়েছে : 29 জারিফ হোসেনঃ চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলায় অবস্থিত ৬নং রানিহাটী ইউনিয়নের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!