Breaking News
Home / সারাদেশ / সাগর-রুনি হত্যার বিচার দাবিতে মানববন্ধন
সাগর-রুনি হত্যার বিচার দাবিতে মানববন্ধনসাগর-রুনি হত্যার বিচার দাবিতে মানববন্ধনসাগর-রুনি হত্যার বিচার দাবিতে মানববন্ধনসাগর-রুনি হত্যার বিচার দাবিতে মানববন্ধনসাগর-রুনি হত্যার বিচার দাবিতে মানববন্ধনসাগর-রুনি হত্যার বিচার দাবিতে মানববন্ধন
সাগর-রুনি হত্যার বিচার দাবিতে মানববন্ধন

সাগর-রুনি হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নবাববার্তা ডেক্সঃ

ঝালকাঠিতে সাংবাদিক দম্পতি সাগর সরোয়ার ও মেহেরুন রুনির হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় স্থানীয় টাউন হলের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনের আয়োজন করে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি। মানববন্ধনে জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

বিগত ২২ বছরে ৩২ জন সাংবাদিককে হত্যা করা হয়েছে উল্লেখ করে সমাবেশ থেকে সাংবাদিক হত্যার বিচারের জন্য বিশেষ ট্রাইব্যুনাল গঠনের দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি হেমায়েত উদ্দিন হিমু, সহ-সভাপতি আল-আমিন তালুকদার, সাধারণ সম্পাদক দুলাল সাহা, সাংগঠনিক সম্পাদক আজমীর হোসেন তালুকদার, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) জেলা শাখার সাধারণ সম্পাদক প্রশান্ত দাস হরি ও মানবাধিকার কর্মী আবু সাঈদ খান ও স্থানীয় সাংবাদিকসহ অনেকে।

বক্তারা নিহত সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যার ঘটনায় গত ৭ বছরেও কাউকে গ্রেপ্তার না করায় উদ্বেগ প্রকাশ করে এর দ্রুত বিচার দাবি করেন।

এ ছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও মানবাধিকার সংগঠনের নেতারা মানববন্ধনে অংশ নিয়ে একাত্মতা প্রকাশ করে এ ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেন।

About Tutul Rabiul

Check Also

 প্রতিবন্ধী তাজুলের পরিবারের জীবন কাটছে অনাহারে-অর্ধাহারে!

 প্রতিবন্ধী তাজুলের পরিবারের জীবন কাটছে অনাহারে-অর্ধাহারে

সংবাদটি পড়া হয়েছে : 81 এম.জি.ছরওয়ার: নিজস্ব সংবাদদাতাঃ মিরস্বরাই, চট্রগ্রাম থেকে ফিরেঃ চট্রগ্রাম জেলার মিরস্বরাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!