Wednesday , October 23 2019
Home / জেলার খবর / শেষ হল এসএমই পণ্য মেলা
শেষ হল এসএমই পণ্য মেলা
শেষ হল এসএমই পণ্য মেলা

শেষ হল এসএমই পণ্য মেলা

নিজস্ব প্রতিবেদক
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় পুরাতন স্টেডিয়ামে চলা সপ্তাহব্যাপী এসএমই পণ্য মেলা শেষ হয়েছে।এসএমই ফাউন্ডেশনের আযোজনে ও জেলা প্রশাসন চাঁপাইনবাবগঞ্জ, বিসিক চাঁপাইনবাবগঞ্জ, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ চাঁপাইনবাবগঞ্জ, নাসিব চাঁপাইনবাবগঞ্জ ও সোনালী ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখার সার্বিক ব্যবস্থাপনায় জেলায় ১ম বারের মত এসএমই পণ্যমেলা গত ১২ ফেব্রুয়ারি  উদ্বোধন করা হয়। সপ্তাহব্যাপী এই পণ্যমেলার ১৮ ফেব্রুয়ারি সোমবার সমাপণী দিন।

এসএমই পণ্য মেলার সমাপণী উপলক্ষে সোমবার বিকেলে স্টেডিয়াম  চত্বরে সমাপণী দিনের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। বিসিক চাঁপাইনবাবগঞ্জ জেলার এজিএম মুহঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এজেডএম নুরুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম, পিপিএম , নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দাউদ হোসেন, চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মনোয়ারা খাতুন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, বিশিষ্ট সংগীত শিল্পী ও নাসিব চাঁপাইনবাবগঞ্জ জেলার সহ-সভাপতি ইফাত আরা নার্গিস।

মেলায় অংশগ্রহণকারী ৫২টি স্টলের মধ্যে প্রথম স্থান অধিকার করেন, ঐতিহ্যবাহী কাঁসা পিতলের দোকান মেসার্স মধুমতি বাসুনালয়, দ্বিতীয় স্থান অধিকার করে চাঁপাই আম বাজার (প্রাঃ) লিমিটেড ও তৃতীয় স্থান অধিকার করে মীম নকসী ঘর। বিজয়ীদের প্রত্যেককে জেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে পুরস্কৃত করা হয়।

সমাপণী দিনের আলোচনা সভার প্রধান অতিথি জেলা প্রশাসক এজেডএম নুরুল হক ক্ষুদ্র ও মাঝারী পণ্যের উদ্যোক্তাদের উদ্দেশ্যে বলেন, দেশকে এগিয়ে নিতে আপনাদের অবদান অনুস্বীকার্য। আপনাদের ক্ষুদ্র ঋণ যাতে সহজ লভ্য হয় সে বিষয়ে সহায়তা করবে জেলা প্রশাসন।

আলোচনা শেষে সন্ধ্যায় প্রতিদিনের মত এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

About Tutul Rabiul

Check Also

গোমস্তাপুরে শীর্ষ ডাকাত মামুন আটক

গোমস্তাপুরে শীর্ষ ডাকাত মামুন আটক

সংবাদটি পড়া হয়েছে : 156 গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মামুন নামে এক শীর্ষ ডাকাতকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!