Breaking News
Home / খেলা / শহর সমাজসেবা বাডমিন্টন টুর্ণামেন্টের সমাপণী
শহর সমাজসেবা বাডমিন্টন টুর্ণামেন্টের সমাপণী
শহর সমাজসেবা বাডমিন্টন টুর্ণামেন্টের সমাপণী

শহর সমাজসেবা বাডমিন্টন টুর্ণামেন্টের সমাপণী

শহর প্রতিবেদকঃ

চাঁপাইনবাবগঞ্জ শহর সমাজসেবা বাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণীর মধ্যদিয়ে সমাপ্ত হয়েছে। ৯ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যা ৮ টায় শহরের বাতেন খাঁ মোড়ে বিডিআর বাজারে অনুষ্ঠিত বাডমিন্টন টুর্ণামেন্ট গত ৬ ফেব্রুয়ারি শুরু হয়। তিনদিন ব্যাপী এই টুর্ণামেন্টের সমাপণী অনুষ্ঠান গতকাল অনুষ্ঠিত হবার কথা থাকলেও বৈরী আবহাওয়ার কারণে গতকাল অনুষ্ঠিত না হয়ে আজকে অনুষ্ঠিত হয়। আজকে দুইটি সেমিফাইনাল ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

১ম সেমিফাইনালে জহির ও ইব্রাহিমের দল ইমতিয়াজ ও আজম দলকে হারিয়েে এবং অপর সেমিফাইনালে মঈন ও ইউসুফের দল, নুরুল ও মামুনের দলকে হারিয়ে ফাইনালে উত্তীর্ণ হয়।

ফাইনালে মঈন ও ইউসুফের দল, জহির ও ইব্রাহিমের দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী উপ-পরিচালক সিরাজুম মনির আফতাবীর সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নূর মোহম্মদ। অনুষ্ঠাণে আরও উপস্থিত ছিলেন, জেলা সমাজসেবা অফিসার নূরুল ইসলাম, শহর সমাজসেবা অফিসার ইমতিয়াজ কবির প্রমুখ।

চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি নূর মোহম্মদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এইরুপ টুর্ণামেন্ট যাতে প্রতিবছর অনুষ্ঠিত হয়, সে ব্যবস্থা তিনি করবেন। তিনি তরুন সমাজকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণের আহবান জানান।

About Tutul Rabiul

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!