Breaking News
Home / জেলার খবর / ভোলাহাটে বন্ধুর হাতে বন্ধু খুন
ভোলাহাটে বন্ধুর হাতে বন্ধু খুন
ভোলাহাটে বন্ধুর হাতে বন্ধু খুন

ভোলাহাটে বন্ধুর হাতে বন্ধু খুন

ভোলাহাট প্রতিনিধিঃ

ভোলাহাটে পাওনা টাকা চাইতে গিয়ে বন্ধুর হাত খুন হয়েছে বন্ধু।নিহত ব্যক্তি উপজেলার পোল্লাডাংগা কাশ্মিরপাড়া গ্রামের মৃতঃ সোনার্দী
মন্ডলের ছেলে আরিফ হোসেন(৩২)।

নিহতের স্বজন সূত্রে জানা গেছে, ১৭ ফেব্রুয়ারী রবিবার রাত সাড়ে ৮টার দিকে আরিফ হোসেন তার আপন চাচাতো ভাই ও ঘনিষ্ট বন্ধু পাশের পাড়া
জিন্নাহনগর গ্রামের মৃতঃ আইয়ুব আলী মাষ্টারের ছেলে সামিরুল ইসলাম গাজী(৩২) এর নিকট ৫ বছর পূর্বে ধার দেয়া টাকা চাইলে গাজী তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। বাকবিতান্ডর এক পর্যায়ে জিন্নাহনগর গ্রামের আবুল আমিনের বাড়ীর সামনে রাস্তার উপর ঘাটের পাসি দিয়ে মাথায় প্রচন্ড জোরে আঘাত করে। এ সময় আফির ঘটনা স্থলে মাটিতে লুটিয়ে চিৎকার করতে থাকলে জিন্নানগর গ্রামের নুরুল হকের ছেলে শরিফুল ইসলাম(৩২) ও হাজিপাড়া গ্রামের শামশুদ্দিনের ছেলে সুলতান আলী(৩৫) আহত অবস্থায় আরিফকে রাত সাড়ে ১০টার দিকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।

আরিফ চিকিৎসাধীন অবস্থায় ১৮ ফেব্রুয়ারী সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মৃত্যুবরণ করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে এবং স্বাস্থ্য কমপ্লেক্সে এক হৃদয়বিদারক ঘটনার সৃষ্টিা হয়। এ ঘটনা ভোলাহাট থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জাহাংগীর আলম স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নিহতের সুরৎহাল রিপোর্ট তৈরী করেন। তিনি বলেন, লাশ মংনা তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ মর্গে প্রেরণ করা হবে।

এদিকে এঘটনায় ভোলাহাট থানায় নিহতের বড় ভাই বাবুল হোসেন বাদি হয়ে মামলা করবেন বলে তিনি জানিয়েছেন। ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক মেডিকেল অফিসার তাহমিদুল ইসলাম তমাল জানান, নিহতের মাথায় আঘাত আছে। তবে ময়না তদন্ত করলে আসল রহস্য বুঝা যাবে বলে জানান।

About Tutul Rabiul

Check Also

৬নং রানিহাটী ইউনিয়নের অধিকাংশ এলাকায় খাবার পানির সংকট

৬নং রানিহাটী ইউনিয়নের অধিকাংশ এলাকায় খাবার পানির সংকট

সংবাদটি পড়া হয়েছে : 29 জারিফ হোসেনঃ চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলায় অবস্থিত ৬নং রানিহাটী ইউনিয়নের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!