Wednesday , August 21 2019
Home / জেলার খবর / জেসির মনোনয়নে চাঁপাইনবাবগঞ্জে আনন্দ র‌্যালি
জেসির মনোনয়নে চাঁপাইনবাবগঞ্জে আনন্দ র‌্যালি
জেসির মনোনয়নে চাঁপাইনবাবগঞ্জে আনন্দ র‌্যালি

জেসির মনোনয়নে চাঁপাইনবাবগঞ্জে আনন্দ র‌্যালি

নিজস্ব প্রতিনিধিঃ
সংরক্ষিত নারী আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ত্যাগী নেতা ও বঙ্গবন্ধুর অনুসারী মরহুম ডা. আ.আ.ম মেসবাহুল হক  বাচ্চুর মেয়ে ফেরদৌসী ইসলাম জেসি। জেসির মনোনয়নে অনেকেই বলছেন এটি চাঁপাইনবাবগঞ্জ আওয়ামীলীগের শেকড়ের সন্ধান।

মনোনয়ন পাওয়ায় বিকেলে জেলা আওয়ামী লীগের আয়োজনে আনন্দ র‌্যালি বের করে। আনন্দ র‌্যালীতে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মাসিদুর রহমান, সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী, সাবেক যুগ্ন সম্পাদক এমরান ফারুক মাসুম, আলহাজ্ব মাহফুজুর রহমান বেনজু, জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, আওয়ামী লীগ নেতা আব্দুল হাই, আয়াত নূর আয়াত, ২নং ওয়ার্ডের সভাপতি শামসুদ্দিন বাবলু, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব হোসেন, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মনিরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা কৃষকলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল, সদর উপজেলা যুব লীগের সভাপতি আসাফুদৌল্লা, সাধারণ সম্পাদক লেলিন প্রামানিক, পৌর যুবলীগের সম্পাদক শহিদুল ইসলাম শহিদ প্রমুখ।

মিছিল শেষে বঙ্গবন্ধু চত্বরে পথসভায় মিলিত হন । পথসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, ডিজিটাল বাংলাদেশের রাষ্ট্র নায়ক, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফেরদৌসী ইসলাম জেসিকে মূল্যায়ন করেছেন। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের জন্য দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ অঞ্চলের জন্য কাজ করে যাবেন। ফেরদৌসী ইসলাম জেসি নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন।

এদিকে বিকেলে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ত্যাগী নেতা ও বঙ্গবন্ধুর অনুসারী ডা. আ.আ.ম মেসবাহুল হক মরহুম বাচ্চু ডাক্তারের মেয়ে ফেরদৌসী ইসলাম জেসি নির্বাচিত হওয়ায় তার বাসায় মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

About Tutul Rabiul

Check Also

ডোমেন সিং পুকুর রক্ষার দাবিতে জনসভা অনুষ্ঠিত

সংবাদটি পড়া হয়েছে : 69 নিজস্ব প্রতিনিধিঃ আজাইপুর, আরামবাগ এলাকার প্রাণ ঐতিহাসিক ডোমেন সিং পুকুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!