Thursday , August 22 2019
Home / সারাদেশ / ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক বেলজিয়াম আটক
ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক বেলজিয়াম আটক
ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক বেলজিয়াম আটক

ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক বেলজিয়াম আটক

নবাববার্তা ডেক্সঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কোচিং পরিচালক ও সহকারী শিক্ষক বেলজিয়াম মিয়াকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে গোবিন্দগঞ্জের তরফকামাল গ্রামের স্কয়ার প্রি-ক্যাডেট কোচিং সেন্টার থেকে তাকে আটক করা হয়। এই ঘটনার বিচার দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

শুক্রবার গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, আটক বেলজিয়াম মিয়া সাপমারা ইউনিয়নের তরফমনু গ্রামের বাকি মিয়ার ছেলে। তিনি স্কয়ার প্রি-ক্যাডেট কোচিং সেন্টারের পরিচালক এবং সাহেবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলার কামারপাড়ার শিয়াল গারায় অবস্থিত স্কয়ার প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষক জুলফিকার আলী ওরফে বেলজিয়াম পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে কোচিং পরীক্ষা নেয়ার কথা বলে স্কুলে ডেকে নেন। পরে তাকে একটি কক্ষে নিয়ে গলায় ধারালো চাকু ধরে ধর্ষণ করেন। এতে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে স্কুলের একটি কক্ষে আটকে রাখেন ওই শিক্ষক। পরে ওই ছাত্রী নির্দিষ্ট সময়ে বাড়ি না ফেরায় অনেক খোঁজার পর একপর্যায়ে স্কুলের একটি কক্ষের তালা ভেঙে তাকে উদ্ধার করা হয়। এ খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী ওই শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এই ঘটনার পর বেলজিয়াম মিয়ার বিচার দাবিতে গোবিন্দগঞ্জ-ঘোড়াঘাট সড়ক অবরোধ করে বিক্ষুদ্ধ এলাকাবাসী। প্রায় আধাঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে তারা। পরে পুলিশ তাদের বুঝিয়ে পরিস্থিতি শান্ত করলে অবরোধ তুলে নেওয়া হয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বলেন, ‘স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বেলজিয়ামকে আটক করে থানায় আনা হয়। এই ঘটনায় শিশুটির পরিবার থেকে শিক্ষকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

সুত্রঃ বাংলাদেশ জার্নাল।

About Tutul Rabiul

Check Also

চিলমারীর বন্যা পরিস্থিতির উন্নতি

সংবাদটি পড়া হয়েছে : 30 এম.জি.ছরওয়ার: চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ নদ-নদীর পানি বিপদসীমার নীচ দিয়ে প্রবাহিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!