Wednesday , October 23 2019
Home / জেলার খবর / চোরাচালান ও আগ্নেয়াস্ত্র উদ্ধারে জেলা পুলিশ পুরস্কৃত
চোরাচালান ও আগ্নেয়াস্ত্র উদ্ধারে জেলা পুলিশ পুরস্কৃত
চোরাচালান ও আগ্নেয়াস্ত্র উদ্ধারে জেলা পুলিশ পুরস্কৃত

চোরাচালান ও আগ্নেয়াস্ত্র উদ্ধারে জেলা পুলিশ পুরস্কৃত

নিজস্ব প্রতিনিধি :

বাংলাদেশ পুলিশের ২০১৮ সালে অবৈধ আগ্নেয়াস্ত্র, মাদক দ্রব্য ও চোরাচালান মালামাল উদ্ধারে সাফল্য অর্জনকারী ইউনিটকে পুরস্কৃত করা হয়েছে। ৬ ফেব্রুয়ারি বুধবার পুলিশ সপ্তাহ-২০১৯ এর ৩য় দিন রাজধানী ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে বিজয়ী্ ইউনিট প্রধানের হাতে এ পুরস্কার তুলে দেন পুলিশ মহাপরিদর্শক ড. মোহম্মদ জাবেদ পাটোয়ারী।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ ‘গ’ গ্রুপে  চোরাচালান মালামাল উদ্ধারে প্রথম এবং অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধারে দ্বিতীয় স্থান অধিকার করে ২টি সাফল্য অর্জন করেছে।  চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর হাত থেকে পুরস্কার ২টি ক্রেস্ট গ্রহণ করেন।

এছাড়াও পুলিশ সপ্তাহ-২০১৯ এ কুচকাওয়াজ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনকারী শিল্প পুলিশ, দ্বিতীয় এপিবিএন এবং তৃতীয় যৌথ মেট্রোপলিটন দলসহ পুলিশের বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার দেয়া হয়। এসময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিগত বছরে (২০১৮ সাল) প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে নির্বাচিত ৫১৪ জন পুলিশ সদস্যকে আইজিপি এক্সেমপ্লারি গুড সার্ভিস ব্যাজও পরান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

About Tutul Rabiul

Check Also

গোমস্তাপুরে শীর্ষ ডাকাত মামুন আটক

গোমস্তাপুরে শীর্ষ ডাকাত মামুন আটক

সংবাদটি পড়া হয়েছে : 154 গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মামুন নামে এক শীর্ষ ডাকাতকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!