Sunday , February 24 2019
Home / জেলার খবর / আওয়ামীলীগ নেতা বাবুল ঘোষ আর নেই
আওয়ামীলীগ নেতা বাবুল ঘোষ আর নেই
আওয়ামীলীগ নেতা বাবুল ঘোষ আর নেই

আওয়ামীলীগ নেতা বাবুল ঘোষ আর নেই

নিজস্ব প্রতিবেদক:  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ও সাংবাদিক ডাবলু কুমার ঘোষের বড় ভাই বাবুল কুমার ঘোষ আর নেই।

৯ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ঢাকার মগবাজারে বেসরকারি হাসপাতাল রাসমনিতে চিকিৎসাধীন অবস্থায় তিনি পরলোকগমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।

তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তার বাসভবনে ছুটে যান রাজনৈতিক নেতা, সাংবাদিক, আইনজীবী, সাংস্কৃতিককর্মীসহ অনেকেই।

বাবুল কুমার ঘোষ ঢাকায় অবস্থানকালে গত ৭ই ফেব্রুয়ারি ভোর ৫ টায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এবং সেখানেই চিকিৎসাধীন ছিলেন।

প্রয়াত বাবুল কুমার ঘোষ, তৎকালিন পৌরসভার চেয়ারম্যান আব্দুল মান্নান সেন্টুর ঘনিষ্ঠ সহচর ছিলেন। তিনি স্বৈরাচার বিরোধী আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেন এবং বেশ কয়েকবার কারাবরণ করেন।

এক সময় তিনি সাংবাদিকতা পেশার সাথেও জড়িত ছিলেন। তিনি পরে আওয়ামীলীগের রাজনীতিতে যোগদান করেন। এছাড়া, সামাজিক বিভিন্ন কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতির দায়িত্ব কাঁধে নেন সদা মিষ্টভাষী বাবুল কুমার ঘোষ।

রবিবার দুপুর সাড়ে ১২টায় তর্তিপুর মহাশশ্মানে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে বলে পরিবার সুত্রে জানা গেছে।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন

তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ, জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান যুবলীগ সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মনিরুজ্জামান মনির, সিটি প্রেসক্লাব, মডেল প্রেসক্লাবের সদস্যবৃন্দ শোক জানিয়েছেন। শোক জানিয়েছে- হিন্দুবৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

এছাড়াও সোনামসজিদ আমদানী ও রপ্তানীকারক গ্রুপের সাধারণ তৌফিকুর রহমান বাবু স্বাক্ষরিত এক শোকবার্তায় জানানো হয়- সোনামসজিদ আমদানী ও রপ্তানীকারক গ্রুপের সাধারণ সদস্য শ্রী বাবুল কুমার ঘোষের মৃত্যুতে সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ গভীর ভাবে মর্মাহত। গ্রুপের পক্ষ থেকে তাঁর আত্মার শান্তি কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার এবং সকল বন্ধু-বান্ধবদের প্রতি আমাদের সমবেদনা জ্ঞাপন করছি।

About Tutul Rabiul

Check Also

ভোলাহাটে বন্ধুর হাতে বন্ধু খুন

ভোলাহাটে বন্ধুর হাতে বন্ধু খুন

সংবাদটি পড়া হয়েছে : 82 ভোলাহাট প্রতিনিধিঃ ভোলাহাটে পাওনা টাকা চাইতে গিয়ে বন্ধুর হাত খুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!