Thursday , December 13 2018
Breaking News
Home / জেলার খবর / “এক্সিলেন্ট ওয়ার্ল্ড” এর সেমিনার ও জেলা শাখা অফিস উদ্বোধন অনুষ্ঠিত 
"এক্সিলেন্ট ওয়ার্ল্ড" এর সেমিনার ও জেলা শাখা অফিস উদ্বোধন অনুষ্ঠিত 
"এক্সিলেন্ট ওয়ার্ল্ড" এর সেমিনার ও জেলা শাখা অফিস উদ্বোধন অনুষ্ঠিত 

“এক্সিলেন্ট ওয়ার্ল্ড” এর সেমিনার ও জেলা শাখা অফিস উদ্বোধন অনুষ্ঠিত 

টুটুল রবিউলঃ চাঁপাইনবাবগঞ্জে “এক্সিলেন্ট ওয়ার্ল্ড” এর সেমিনার ও জেলা শাখা অফিস উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। ৭ ডিসেম্বর দুপুর ২-৩০ ঘটিকায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনারে  সভাপতিত্ব করেন, রাসেল উদ্দীন জিয়া, জেনারেল ম্যানেজার, এক্সিলেন্ট ওয়ার্ল্ড।

কৃষিবিদ সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় সেমিনার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ জিয়াউর রহমান জিয়া, অফিসার ইনচার্জ, সদর মডেল থানা, চাঁপাইনবাবগঞ্জ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর আলম, ডাইরেক্টর এ্যাডমিন, এক্সিলেন্ট ওয়ার্ল্ড,  কাজি শাহাদাত হোসেন রুবেল, ডাইরেক্টর মার্কেটিং, এক্সিলেন্ট ওয়ার্ল্ড, সুমন চৌধুরী, ডাইরেক্টর মার্কেটিং, এক্সিলেন্ট ওয়ার্ল্ড, ইদ্রিশ আলী জয়, জেনারেল ম্যানেজার, এক্সিলেন্ট ওয়ার্ল্ড, জাহাঙ্গীর আলম, জেনারেল ম্যানেজার ও সিইও, এক্সিলেন্ট ওয়ার্ল্ড প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, আনোয়ার হোসেন রয়েল রানা, ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও এক্সিলেন্ট ওয়ার্ল্ড।

স্বাগত বক্তব্য রাখেন, রফিকুজ্জামান খাঁন, এজিএম,
এক্সিলেন্ট ওয়ার্ল্ড। তিনি তার স্বাগত বক্তব্যে বলেন, দেশী পণ্যে থাকবো বেশ, গড়বো মোরা এক্সিলেন্ট বাংলাদেশ, এই শ্লোগানকে সামনে নিয়ে ২০১৩ সালে এক্সিলেন্ট ওয়ার্ল্ড এর পথচলা শুরু। বেকার সমস্যা সমাধান ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে এক্সিলেন্ট ওয়ার্ল্ড দেশব্যাপী ই-কমার্স ও ট্রেডিশনাল মার্কেটিং শুরু করে। বর্তমানে এক্সিলেন্ট ওয়ার্ল্ড স্বাস্থ্য, সৌন্দর্য্য ও সম্পদ এই তিন বিভাগে নিজস্ব কারখানায় উৎপাদিত বিভিন্ন প্রাকৃতিক পণ্য ১ লক্ষ ১৫ হাজার কর্মীর মাধ্যমে সারাদেশে বিপণন করছে।

সেমিনার শেষে শহরের শাহীবাগে এক্সিলেন্ট ওয়ার্ল্ডের চাঁপাইনবাবগঞ্জ জেলা অফিসের উদ্বোধন করা হয়।

About Tutul Rabiul

Check Also

চাঁপাইনবাবগঞ্জে নতুন জেলা প্রশাসকের পরিচিতি

বিশিষ্টজনদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

সংবাদটি পড়া হয়েছে : 48 শহর প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!