পরিবার পরিকল্পনার সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

পরিবার পরিকল্পনার সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে জেলা পরিবার  পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। ৩ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক ডাঃ মোঃ আব্দুস সামাদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এজেডএম নুরুল হক।

১৮ বছরের আগে বিয়ে নয়-২০ বছরের আগে সন্তান নয়” এই শ্লোগানে অনুষ্ঠিত সভায় উপস্থিত থেকে গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডাঃ জাহিদ নজরুল চৌধুরী,  কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ মঞ্জুরুল হুদা, মহিলা বিষয়ক অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক মোসাঃ সাহিদা আকতার, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক উম্মে কুলসুম, জেলা তথ্য অফিসার ওয়াহিদুজ্জামান, শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ শফিকুল আলম, নবাবগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ মনোয়ারা খাতুন, সহকারী পরিচালক, জেলা মাধ্যমিক শিক্ষা অফিস ফজলে রাব্বি, সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার আনোয়ারুল আজিম প্রমুখ।

সভায় বাল্যবিয়ে, মাদক বিষয়ে বিশদ আলোচনা করা হয়। আগামী ৭-১২ ডিসেম্বর পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে জনগণকে সচেতন করার লক্ষ্যে বিভিন্ন কর্মসুচী গ্রহণ করা হয়।

এ উপলক্ষে ব্যাপক প্রচারের লক্ষ্যে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করেন সংশ্লিষ্টরা।