আ’লীগের সম্মেলন উপলক্ষে কাদের চেয়ারম্যানের মোটরসাইকেল শোডাউন

মো:নাসিম, নাচোল প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ২৪ ফেব্রুয়ারি সকাল ১০ টায় উপজেলা পরিষদ মাঠে। সম্মেলনে অংশ নিবেন কেন্দ্রীয় ও জেলার শীর্ষ নেতারা।

দলীয় সূত্রে জানা যায়, কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগের নির্দেশনানুযায়ী নাচোল উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে চলছে তৃণমূল নেতা-কর্মীদের মধ্যে চলছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

এ নিয়ে উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন পর্যায়ে দফায় দফায় প্রস্তুতি সভা, নেতা-কর্মীদের উঠান বৈঠক, বিভিন্ন চায়ের দোকানসহ বিভিন্ন স্থানে আলোচনা চলছে।

এরই ধারাবাহিকতায় নাচোল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে শুক্রবার বিকালে উপজেলার চার ইউনিয়নের প্রতিটি পাড়া মহল্লায় প্রায় ৫ শতাধিক মোটরসাইকেল নিয়ে বিশাল শোডাউন করেছে সাধারণ সম্পাদক পদে নাচোল উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের।

মোটর সাইকেল শোডাউনে অংশগ্রহন করেন সভাপতি পদে ২নং ফতেপুর ইউপির চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি ইসরাইল হক, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাইম মুন্নি, কসবা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক প্রভাষক আজিজুর রহমান, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, নেজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আল শহিদ জুয়েল, সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও যুবলীগ এবং ছাত্রলীগের নেতারা।